রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

রামপ্রসাদ সরকার দীপু   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪ | প্রিন্ট  

ঘিওরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রবিবার বিকেলে আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল ঘিওর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মোরালে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে থানা মোড়ে নতুন অফিসে কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও ইফতার পার্টির আয়োজন করা হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আলহাজ্ব এস এম জাহিদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যন মোঃ হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, সহকারী কমিশনার ভ্থমি মোঃ মোহছেন উদ্দীন, থানা অফিসার ইনচার্জ সুকুমাার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মোঃ আতাউর রহমান জানু, মুক্তিযোদ্ধা কে এম সিদ্দিক আলী, মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবির, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি রেজাউল করিম উজ্জল দরজী, আওযামী লীগ নেতা আব্দুল আলীম লেবু, যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মোঃ জিয়াউল হক জিয়া, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, জেলা আওয়ামী লীগ নেতা ভিপি ফরহাদ, পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ, বড়টিয়া ইউপি চেয়ারম্যান শামসুল আলম মোল্লা রওশন, বানিয়াজুরী ইউপি চেয়ারম্যান এস আর বিল্টু আনসারী, বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল, নালী ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু, মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সারমিন সুলতানা, শ্রমিক লীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেনসহ ৭টি ইউনিয়নের আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ ।

Facebook Comments Box

Posted ৩:৩২ অপরাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com